আগামীতেও আ.লীগ শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে : তথ্যমন্ত্রী

পঞ্চগড়ে ড. হাছান মাহমুদ বলেন, ২০০৯ সালে আমরা সরকার গঠনের পর থেকেই বিএনপি বলে আসছে- আমাদের দিন ঘনিয়ে আসছে। তারা যতই বলছে জনগণ ততই আমাদের পক্ষে আসছে।

তিনি বলেন, সুখী দেশের তালিকায় বাংলাদেশের সাত ধাপ অগ্রগতির কথা উল্লেখ করে তথ্য ও স¤প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনার মধ্যেও বাংলাদেশে সুখ বেড়েছে।

তিনি আরোও বলেন, নয়াপল্টন অফিসে বসে বিএনপি সরকারের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। তবে তাদের ঘণ্টা বাজানোতে জনগণ সাড়া দেয়নি। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছে, আওয়ামী লীগের সাথে আছে। আগামীতেও আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে।

রোববার (২০ মার্চ ২০২২) দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রেসক্লাবে বিএনপি ঘরানার সাংবাদিকদের সামনে অনেক কথা বলেছেন। স¤প্রতি জাতিসংঘ প্রকাশিত সুখী দেশের সূচকে বাংলাদেশ আগের চেয়ে সাত ধাপ এগিয়ে গেছে। এই করোনার মধ্যেও বাংলাদেশে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। বিএনপি যে কথা বলছে, জাতিসংঘের এই রিপোর্টের পরে তাদের লজ্জা হওয়া উচিত।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বাংলাদেশে সংবাদপত্র ও গণমাধ্যম যে স্বাধীনতা ভোগ করে, তা অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ। প্রধানমন্ত্রী গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছেন। গত ১৩ বছরে দেশে ব্যাপকহারে গণমাধ্যমের বিকাশ ঘটেছে এবং স্বাধীনতা ভোগ করছে।
এ সময় রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মজাহারুল হক প্রধান, আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী জেলা শহরের চিনিকল মাঠে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেন।