আচমকা কী সাধ হল অভিনেত্রীর? মুম্বই ফিরে তা করলেন রাতভর

আজ নিউইয়র্ক তো কাল মুম্বই। আচমকা কী সাধ হল অভিনেত্রীর? কাজের সূত্রে রীতিমতো ছুটে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আন্তর্জাতিক এই অভিনেত্রীর হাতে এখন রয়েছে বেশ কয়েকটা ছবির কাজ।

কিন্তু তারই মধ্যে পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ একটুও হাতছাড়া করতে নারাজ প্রিয়াঙ্কা চোপড়া। তাই শুটিং থেকে একটু অবসর পেলেই চলে আসেন মুম্বইয়ে নিজের বাড়িতে। কিছুদিন আগেই জন্মদিনে বাড়ি এসেছিলেন অভিনেত্রী।

পরিবারের সঙ্গে বার্থ ডে সেলিব্রেশনের সেই ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। এবার পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে মুম্বই এসেছেন প্রিয়াঙ্কা। উপলক্ষ অবশ্যই গণেশ পুজো। সমস্ত মুম্বইবাসীদের মতো তিনিও গণেশ বন্দনায় মেতেছেন।

উৎসবের দিন তিনি আর সেলেব্রিটির মতো নয়, সাধারণ মানুষের মতোই ঘুরে বেড়াচ্ছেন শহরের বিভিন্ন প্রান্তে। ঘুম ভুলে সারারাত ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। কখনও লালবাগচা রাজাকে দেখতে চলে যাচ্ছেন কখনও বা চলে যাচ্ছেন মেরিন ড্রাইভে। গণেশ চতুর্থীতে নীল সালোয়ার কামিজে একেবারে ট্র্যাডিশনাল সাজে প্রিয়াঙ্কা নজর কেড়েছেন নেটিজেনদের।

গণেশ পুজো চলাকালীন সারা বিশ্ব থেকে বহু দর্শনার্থীরা ভিড় জমান মুম্বইয়ে। গোটা মুম্বই জুড়ে পালিত হয় এই উৎসব। আর তারমধ্যেই অন্যতম দর্শনীয় লালবাগচা রাজা। কয়েক হাজার লোকের সমাগম হয় এই পুজোয়। সেখানেই শনিবার রাতে উপস্থিত হন প্রিয়াঙ্কা। সহজেই গণপতির দর্শন পেয়ে আপ্লুত অভিনেত্রী। সেই ছবিই পোস্ট করেন সোশ্যাল সাইটে, ধন্যবাদ জানান উপস্থিত সকলকেই।

এখানেই শেষ নয়, এরপর সোজা চলে যান মেরিন ড্রাইভে। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লেখেন যে, বহু বছর পর তিনি মেরিন ড্রাইভে এসে সমুদ্রের পারে বসার সুযোগ পেলেন। যখন মডেলিংয়ে নিজের ভাগ্য পরীক্ষা করছিলেন সেসময় এটাই ছিল তাঁর পছন্দের জায়গা। –সংবাদ প্রতিদিন