আজ মডেল ও অভিনেত্রী মৌমিতার জন্মদিন

বর্তমান সময়ের মডেল, অভিনেত্রী মৌমিতার আজ জন্ম দিন। তবে সে ভাবে কোন আয়োজন রাখছেন না তিনি। আজ দুপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কিছুটা সময় কাটান এই অভিনেত্রী। নিজ সার্মথ্য অনুযায়ী ছোট কিছু উপহার সামগ্রী তুলে দেবেন শিশুদের মাঝে। বলতে গেলে এটাই তার জন্ম দিনের মূল আয়োজন। ঘটা করে কোন অনুষ্ঠান থাকছে না। একান্ত পারিবারিক ভাবে কেটে যাবে তার জন্ম দিনের আয়োজন। মুলত পরিবারের সদস্যদেরকেই আজ তিনি সময় দিবেন। পারিবারিক পরিসরেই পালন করবেন তার জন্ম দিনের উৎসব।

মিডিয়াতে মৌমিতা পথ চলাটা খুব একটা বেশি সময় না হলেও ইতোমধ্যে নজর কেড়েছেন নির্মাতাদের। পাশাপাশি দর্শকদের মনেও বেশ ভালো একটি জায়গা তৈরী করে নিয়েছেন। বলা যায় দেশীয় টেলিভিশন মিডিয়ার তরুণ প্রজন্মের মাঝে সম্ভবনাময়ী একজন মডেল, অভিনেত্রী মাসুমা আক্তার মৌমিতা। তবে শোবিজ মিডিয়ায় এই সুন্দরীর পরিচিতি মৌমিতা নামে। তার মডেলিং এবং অভিনয় ক্যারিয়ারের বয়স খুব বেশি না হলেও ইতিমধ্যে ৩০ টি নাটকে অভিনয় করেছেন নারায়ণগঞ্জের এই তরুণী।

মৌমিতা জানান এর মধ্যে ২৫ টি নাটক প্রচার হয়ে গেছে। তার অভিনীত প্রচারিত নাটকের মধ্যে উল্লেখযোগ্য, রক্তের দামে স্বাধীনতা, ফুচকা প্রেম, নোবেল রাইটার, আফটার ব্রেকআপ, বনগ্রাম, চাপাবাজ ইত্যাদি। এগুলোর মধ্যে ধারাবাহিক নাটক বনগ্রাম এখনও একুশে টেলিভিশনে প্রচার হচ্ছে। গেলো
ঈদে দুটি ধারাবাহিক নাটক নিয়ে পর্দায় এসে ছিলেন মৌমিতা। নাটক দু’টি হলো, লাভ কানেকশন ও হানিমুন প্যারা।

এই দুটি নাটকই ছিলো সাত পর্বের ধারাবাহিক। লাভ কানেকশন প্রচার একুশে টেলিভিশনে, চ্যানেল নাইনে প্রচার হয়েছিলো হানিমুন প্যারা। অভিনয়ের প্রতি ভালোবাসা আমার শৈশবে। বলা যায়, সেই ভালোবাসা থেকেই অভিনয়ে আসা। আমি মনে করি, অভিনয়ের ক্ষেত্রে আমার অনুপ্রেরণা হলো দর্শকরা। আর আমি সবসময় চেষ্টা করি দর্শকদের ভালো কিছু দেওয়ার।

মৌমিতা এর মধ্যে আরও কিছু নাটকে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন। এখন পর্যন্ত তার করা একমাত্র বিজ্ঞাপনচিত্র হলো অ্যালয় অ্যালুমিনিয়াম ফার্নিচার এর।
পরিশেষে মৌমিতা তার জন্য সবার কাছে দোওয়া ও ভালোবাসা চেয়ে বলেন, মহান সৃষ্টিকর্তা আমাকে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর তৌফিক দান করুন এটাই দর্শকদের কাছে আজকে আমার জন্ম দিনের চাওয়া। আপনারা আমার জন্য এটাই দোওয়া করবেন।