আমাদের উন্নয়নের অগ্রযাত্রাকে কেউ ব্যাহত করতে পারবে না-মনোরঞ্জন শীল গোপাল এমপি

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি বর্তমান সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় আছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। ষড়যন্ত্র এবং চক্রান্ত করে আমাদের উন্নয়নের অগ্রযাত্রাকে কেউ ব্যাহত করতে পারবেনা।

বুধবার বিকেলে উপজেলার সাতোর ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৯৩ লাখ টাকা ব্যয়ে সাতোর নিমপুকুর হাট হতে সিংহজানি বলদিয়া পুকুর পর্যন্ত ১ কিঃ মিঃ রাস্তার পাকা করণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না বলেই পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। সেই কারণে তারা দেশবিরোধী ষড়যন্ত্র করছে, চক্রান্ত করছে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে অন্ধকারে নিয়ে যাওয়ার জন্য গভীর ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসেবে বিএনপি এবং তাদের শরিকরা প্রতিহিংসাপরায়ণ হয়ে উন্নয়ন অগ্রগতির ধারাকে স্তব্ধ করে দেওয়ার জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত। আমরা (আওয়ামী লীগ) প্রতিহিংসা ও সহিংসতায় বিশ্বাস করি না। আমরা প্রতিযোগিতায় বিশ্বাসী, শান্তিতে বিশ্বাসী।

সাতোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন রাজা এর সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন সাবেক এমপি আলহাজ্ব আব্দুল হক সবুজ, উপজেলা প্রকৌশলী জিবরীল আহম্মেদ, বীরগঞ্জ থানার ওসি আব্দুল রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ নুর ইসলাম, সাতোর ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজাউল করিম, সাধারন সম্পাদক মোঃ ইসাহাক আলী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টার ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দীপঙ্ক রাহা বাপ্পি, দিনাজপুর জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন।