আর্জেন্টিনার খেলা দেখে খেতে বের হওয়াই কাল হল তিন বন্ধুর

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ ও তাজিন আহম্মেদ নামের দুই যুবক নিহত হয়েছে। এসময় মোটরবাইকে থাকা অপর আরোহী খালিদ হাসান গুরুতর আহত হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ওই মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের নিমতলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাক জব্দসহ ট্রাকের চালক ও হেলপরকে আটক করেছে পুলিশ।

নিহত নাহিদ হাসান সবুজ (২৬) ফুলবাড়ীর বেতদিঘী ইউপির ফরিদাবাদ (কাসাপুকুর) গ্রামের মো. ওয়েজ উদ্দিনের ছেলে। সে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যায়নরত। অপরজন তাজিন আহম্মেদ (১৮) ফুলবাড়ীর শিবনগর ইউপির শিবনগর গ্রামের মো. বুলবুল আহম্মেদের ছেলে। তিনি ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের এইচএসসি মানবিক বিভাগের ছাত্র ছিল।

আহত যুবক মো. খালিদ হাসান (২০) ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের মো. অহিদুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দিবাগত রাতে সবুজের বাড়িতে আর্জেন্টিনার খেলা দেখতে যায় তানজিন ও খালিদ। খেলা শেষে তিন বন্ধু মোটসাইকেলে ফুলবাড়ী শহরে খাবারের জন্য হাঁসের মাংস খুঁজতে থাকে। পরে না পেয়ে দিনাজপুরের লক্ষ্মীতলায় হাঁসের মাংস খাওয়ার উদ্দেশ্যে রওনা হয় তিনজনই।

পথে ফুলবাড়ী শহরের নিমতলা মোড় এলাকায় ঢাকাগামী পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাপায় নাহিদ হাসান সবুজ ও তানজিন আহম্মেদ ঘটনাস্থলেই নিহত হন এবং গুরুতর আহত হয় খালিদ। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ঘটনাস্থল থেকে আহত যুবককে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঢাকার আমিন বাজারের ট্রাকের চালক জানে আলম (৫১) ও হেলপার একই এলাকার সবুজকে (৩২) আটক করে ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।