ইংরেজী নববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র শুভেচ্ছা

নববর্ষ ২০২২ উপলক্ষে সকল শাখা, সম্মানিত সদস্য, সাংবাদিক, শুভান্যুধায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ।

শুক্রবার এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, ভেসে যাক পেছনের সকল গ্লানি, ব্যর্থতা ও ভেদাভেদ। নতুন দিনের আশায় পুরানো সব খুনসুটি ভুলে ঐক্যবদ্ধ ভাবে সাংবাদিকদের কল্যাণে কাজ করার জন্য সদস্যদের প্রতি আহবান জানান। যাতে করে সাংবাদিক নির্যাতন মুক্ত বাংলাদেশ গড়ে ওঠে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হয়।

নেতৃবৃন্দ সাংবাদিকদের মর্যাদা, দাবি ও অধিকার আদায়ে ১৪ দফা বাস্তবায়নে সকলকে আন্তরিক হওয়ার অনুরোধ করেন। ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে সাংবাদিক নির্যাতন বন্ধে ও সারাদেশব্যপী প্রকৃত পেশাদার সাংবাদিক তালিকা প্রণয়নে মাননীয় প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন দুই নেতা।সাংবাদিকরা যেমন জাতির কল্যাণে নিয়োজিত আছেন তেমনি সাংবাদিকদের বিপদে আপদে দেশের সচেতন নাগরিক ও আপামর জনতাকে সাংবাদিকদের পাশে থাকতে দেশবাসীকে আহ্বান করে মহান রাব্বুল আলামিনের নিকট নতুন বছরটি আরো সুন্দর-সুখময় হোক এই কামনা করেন।

এদিকে শনিবার ১ জানুয়ারী বিকেল ৩টায় সংগঠনের পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে বর্ষবরণ অনুষ্ঠিত হবে। সভায় সংগঠনের পক্ষ থেকে সকল পর্যায়ের সদস্য ও ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দদের আমন্ত্রণ জানানো হয়েছে।