ইবিতে বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট ড. শফিকুল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আগামী এক বছরের জন্য নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো: শফিকুল ইসলাম।

শনিবার (৩০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশ সূত্রে এই তথ্য জানা যায়।

অফিস আদেশে বলা হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ব্যবস্থপনা বিভাগের অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরফিন-এর মেয়াদ শেষ হওয়ায় তদস্থলে ৩০ মার্চ থেকে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলামকে প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। পরবর্তী ০১ (এক) বছরের জন্য উক্ত হলের প্রভোষ্ট হিসেবে ভাইস- চ্যান্সেলর মহোদয় এই নিয়োগদান করেছেন। অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবেন।

দায়িত্ব গ্রহনকালে অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলাম বলেন, আমি তোমাদেরই লোক। ছাত্রদের সাথে থেকে ছাত্রদের নিয়েই আমি কাজ করি। প্রক্টরিয়াল বডির সাথে থেকে কাজ করেছি। আমি বঙ্গবন্ধু হলের ছাত্র ছিলাম। হলের ছাত্র হিসেবে এই হলের প্রথম প্রভোস্ট আমি। আমি হলের উন্নয়নে এবং ছাত্রদের উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।