ইবিতে মেসডার নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান

ইসলামী বিশ্ববিদ্যালয়ে মেহেরপুর স্টুডেন্টস্ ডেভেলপমেন্ট এসোসিয়েশনের (মেসডা) নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। প্রবীণ সদস্যদের বিদায়ী সম্মাননা হিসাবে ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় সংগঠনটির সভাপতি এস এম মাহমুদুল তামিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী। এছাড়া জুনায়েদ ইসলাম সবুজের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক হাবিবুর রহমান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের উপর রেজিস্টার গাউসুল আজম, কেন্দ্রীয় গ্রন্থাগারের উপ-গ্রন্থাগার পরিচালক রবিউল ইসলাম, সংগঠনটির উপদেষ্টা শাহাবুদ্দিন, গনিত বিভাগের সহকারী রেজিস্টার আমানুল্লাহ, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সংগঠনটি সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হাফিজ।

এসময় বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী বলেন, একত্রিত হওয়া আর এক হওয়া দু’টি স্বতন্ত্র বিষয়। ইচ্ছা করলে সবাই একত্রিত হতে পারে কিন্তু এক হওয়া মানে হচ্ছে হৃদয়ে একাত্মতা ধারণ করা।আজ তোমরা এখানে সবাই একত্রিত নয় এক হয়েছে। এই এক হওয়াকে তোমরা ধারাবাহিকতাভাবে বজায় রাখবে। তোমাদের প্রতি আমাদের অনুরোধ তোমরা মানবিক মানুষ হও। এই বিশ্ববিদ্যালয়ে জেলার সম্মান অক্ষুন্ন রাখতে সর্বদা তোমরা সতর্ক থাকবে।

পরে বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।