ইবির ইংরেজি বিভাগের পুনর্মিলনী আগামী ১০ মার্চ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজির বিভাগের গ্র্যান্ড গেট-টুগেদার-২০২৩ আগামী শুক্রবার (১০ মার্চ) অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি ইংলিশ এলামনাই এসোসিয়েশন কর্তৃক অনুষ্ঠিত হবে। একই দিনে এসোসিয়েশনটির বার্ষিক সাধারণ সভাও অনুষ্ঠিত হবে।

সোমবার (৬ মার্চ) সকাল ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনের ইংরেজি বিভাগের সভাপতির কক্ষে এক সংবাদ সম্মেলনে বিভাগটির সভাপতি ও এসোসিয়েশনটির সদস্য অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলন চলাকালীন সময়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন এসোসিয়েশনটির সভাপতি ও এইচপি ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি লিমিটেডের পরিচালক মনোয়ার আজাদ, গেট-টুগেদার ও বার্ষিক সাধারণ সভা বাস্তবায়ন সাব কমিটির আহ্বায়ক শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আখতার হোসেন সানী, সাব কমিটির সদস্য বাংলাদেশ ইনস্টিটিউড অব ক্যাপিটাল মার্কেটের সহকারী পরিচালক ও ইবি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল ওয়ারিশ মিরাজ। এছাড়াও ইবি সাংবাদিক সমিতির সভাপতি শাহেদ আহমেদ, ইবি প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম রায়হান সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই এসোসিয়েশনর গ্র্যান্ড-টুগেদারের অংশ হিসেবে দিনব্যাপী বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও স্মৃতিচারণ অনুষ্ঠান সহ ইত্যাদি কর্মসূচির উদ্যোগ নিয়েছে বিভাগটি। এই অনুষ্ঠানে বিভাগটির মোট ২৫ টি ব্যাচের সাবেক-বর্তমান মিলিয়ে প্রায় সহস্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবু্বুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, সাবেক উপাচার্য ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. হারুন-উর-রশীদ আসকারী ও সাবেক উপ-উপাচার্য ও বিভাগটির সর্বজ্যেষ্ঠ অধ্যাপক ড. শাহিনুর রহমান।

উল্লেখ্য, বিভাগটির পূনর্মিলনী উপলক্ষে গত ৩১জানুয়ারী এই এলামনাই এসোসিয়েশন সদস্যদের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয় এবং ২৮ ফেব্রুয়ারি শেষ হয়।