ইবি ছাত্রলীগের সন্ত্রাস ও মৌলবাদ বিরোধী পদযাত্রা

১৭ আগস্ট দেশবিরোধী, মানবতাবিরোধী ও সন্ত্রাসী সংগঠন বিএনপি-জামায়াতের দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ উল্লেখ করে সন্ত্রাস এবং মৌলবাদ বিরোধী পদযাত্রা করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার ( ১৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে ক্যাম্পাস্থ জিয়া মোড় থেকে এ পদযাত্রাটি শুরু হয়।

এটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সংগঠনটির দলীয় টেন্টে এসে মিলিত হয়। পরে সেখানে এটি ছাত্র সমাবেশে রূপ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি তন্ময় সাহা টনি, আল মামুন, আরিফুল ইসলাম খান, নাঈমুর রহমান জয়, মামুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, আগস্ট শোকের মাস, এ শোকের মাসে বিএনপি জামায়াতের নেতৃত্বে একযোগে পাঁচশটি সিরিজ বোমা হামলা চালানো হয়েছে। কিন্তু তারা সফল হয়নি। আজকে বাঙলার মানুষ তাদের প্রত্যাখান করেছে। এ দেশে কোন জঙ্গিবাদ,মৌলবাদ ও ষড়যন্ত্রকারীদের স্থান হবে না।

সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, বিএনপি-জামায়ত জোট এ দেশকে জঙ্গিবাদের কারখানা বানানোর জন্য, অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য একযোগে সিরিজ বোমা হামলা চালিয়েছে। আমার এ বিশ্ববিদ্যালয় থেকে বার্তা দিতে চাই, বিশ্ববিদ্যালয়ের প্রতিটি নেতাকর্মী জঙ্গিবাদ,মৌলবাদ ও অস্থিতিশীল সৃষ্টিকারীদের দমনে সবসময় সোচ্চার আছে, থাকবে।।