ইবি জিয়া হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে আদনান-সাকিল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এত সভাপতি হিসেবে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের তামিম আদনান ও সাধারণ সম্পাদক হিসেবে ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাকিল আহমেদ মনোনীত হয়েছেন।

সোমবার (২০ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের রিডিং রুমে আন্ত ব্লক প্রীতি বিতর্ক প্রতিযোগিতার অনুষ্ঠানে এ নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

অনুষ্ঠানে সোসাইটির সদ্য সাবেক সভাপতি সাদিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট ড. আবদুল জলিল পাঠান এবং বিশেষ অতিথি ছিলেন হলটির আবাসিক শিক্ষক ড.আরিফুল ইমলাম।

২০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক তানজিমুল নিলয়, সহ- সাংগঠনিক সম্পাদক দুলাল ইসলাম ও আর এম রিফাত, অর্থ সম্পাদক কিরণ হোসেন, সহ- অর্থ সম্পাদক আহসান হাবিব স্বচ্ছ, প্রচার সম্পাদক ওবাইদুল হক আনাস, সহ- প্রচার সম্পাদক আব্দুল মতিন, দপ্তর সম্পাদক আসিফ হোসেন, সহ- দপ্তর সম্পাদক আতিক ইসলাম, বিতর্ক গবেষনা বিষয়ক সম্পাদক শোয়াইব বিন আসাদ, সহ-বিতর্ক গবেষনা বিষয়ক সম্পাদক আল আমিন,

তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুবেল অর্ক, সহ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তন্ময়, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক অর্নব হাসান, প্রোগ্রাম পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক নুরুল হোসেন ও সহ-প্রোগ্রাম পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক রিমন হোসেন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যদের অন্যান্যরা হলেন মামুন হোসেন, রিপন ইসলাম, হাসিন ইস্তেসাফ অর্প ও আতিক ইসলাম।