ঈদের ছুটিতে আশুলিয়ার ফ্যান্টাসিকিংডমে বিনোদন প্রেমীদের ভীড়

ঈদ উৎসবে দর্শনার্থীদের আগমনে জমে উঠেছে ফ্যান্টাসি কিংডম।

ঈদের ছুটিতে সাভারে আশুলিয়ায় অবস্থিত থীম পার্কখ্যাত ফ্যান্টাসি কিংডমে ছিল দর্শনার্থীদের উপচে পড়া ভীড়। বিভিন্ন মজার,মজার রাইড আর ওয়াটার কিংডমের ডিজে মিউজিক,দেশী,বিদেশী গানের তালে,তালে জলকেলিতে মেতে উঠায় জমজমাট হয়ে উঠেছে ঈদ উৎসব। ঈদের ছুটির দিনগুলোতে বেলা বারার সাথে সাথে সব বয়সের দর্শনার্থীদের আগমন বাড়তে দেখা গেছে।সেই সাথে কেউ বা পরিবার বন্ধু আর স্বজনদের নিয়ে আবার তরুন, তরুনী ও বন্ধু,বান্ধী ঈদ উৎসব এর আনন্দ প্রেমিদের ইট কাঠের নগরী ছেরে থিম পার্কের উৎসবে মাতোয়ারা হতে দেখা গেছে।

কর্মময় জীবনে ঈদের ছুটিতে পরিবার পরিজনদের সাথে একটু আনন্দে সময় কাটাতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বেড়াতে এসেছে সব বয়সের আনন্দ প্রেমিরা।আর একসাথে আনন্দ উপভোগ করতে পেরে সবাই খুশি।এমনি একজন জাকির হোসাইন আওয়ার নিউজকে বলেন, আমি আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে আমারপরিবারের ১৬ সদস্য সহ ফ্যান্টাসিতে ঘুরতে আসছি,আমারা কয়েকটি রাইডে উঠছি আর কয়টাতে উঠব তাই অপেক্ষা করছি।পরিবারের সকল সদস্য এক সাথে অনেক আনন্দ করছি।ভালো লাগছে।

আরেক দর্শনার্থী শাহীন আলম আওয়ার নিউজকে বলেন,, আমি আমার ৫ বন্ধুকে নিয়ে ঢাকা থেকে ঈদের আনন্দটাকে আরও মজাদার করতে ওয়াটারওয়াল্ডে এসেছি, সব বন্ধুরা মিলে ঘরছি, নাচছি, অনেক আনন্দ করছি,সবাইকে ঈদমোবারাক।

বিনোদন কেন্দ্রটিতে যেমন বড়রা আনন্দকরতে এসেছে তেমনি বিভিন্ন রাইডে উঠেছে।

ছোটরাও বাদ যায়নি ঈদ উৎসবে বাবা,মা,ভাই বোনদের সাথে থীম পার্কের মজার মজার সব রাইড উপভোগ করতে।
পরিবারের সাথে আনন্দে সময় কাটাতে পেরে খুব খুশি তারা।
৬ষ্ঠ শ্রেনীর শিশু দর্শনার্থী সুমাইয়া শিমু আওয়ার নিউকে বলে,, বাবা,মা,আর ছোট ভাইয়ের সাথে ফ্যান্টাসিকিংডমে এসেছে সে ,৪টি রাইডে উঠেছে ঘুরে ফিরে দেখছে আর কোনটাতে উঠবে তারপর বাবাকে বলবে শিমু।
যুবক,বৃদ্ধ,কিশোর,ও শিশু সব বয়সের দর্শনার্থীদের নিজেদের মত আনন্দ উপভোগ করতে দেখা গেছে।

ফ্যান্টাসিকিংডমের হেড অব মিডিয়া এন্ড পিআর-মাহফুজুর রহমান আওয়ার নিউজ বিডিকে জানায়, প্রতিবছর ঈদ উৎসবকে ঘিরে দেশের বিভিন্ন স্থান থেকে হাজার,হাজার দর্শনার্থীদের আগমন ঘটে ফ্যন্টাসিকিংডমে। আর এই বিপুলসংখ্যক দর্শনার্থীদের বিনোদন দিতে ফ্যন্টাসি কিংডম কতৃপক্ষ নতুন, নতুন প্যাকেজ ঘোষনা করে থাকেন।আর দর্শনার্থীদের নিরাপত্তা নিশ্চিতে থাকে সার্বক্ষণিক আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

উল্লেখ্য প্রতিবছর, ঈদের ছুটিতে দিনে গড়ে প্রায় ৫হাজার দর্শনার্থী প্রবেশ করে ফ্যন্টাসি কিংডমে।