ঈদের দিন তামিমের বাসায় টাইগারদের সবার দাওয়াত

ঈদের একদিন পর চট্টগ্রাম টেস্ট। তাই এবার পরিবার-পরিজন ছাড়াই ঈদ করতে হবে সাকিব-মুশফিকদের। শুক্রবার সকালে ঢাকা ছাড়বে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া দল। ঈদের দিন তামিমের বাসায় টাইগারদের সবার দাওয়াত। ওই দিন বিশ্রাম নিয়ে ঈদের দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে টিম বাংলাদেশ। তবে অনুশীলন শেষে তামিম ইকবালের বাড়িতে দাওয়াত খাওয়ার কথা রয়েছে সাকিবদের।

চট্টগ্রামের র‌্যাডিশন ব্লু হোটেলে উঠবে বাংলাদেশ দল। সেখান থেকে তামিমের বাড়ি আশকার দিঘির পাড় খুব বেশি দূরে নয়। সেজন্য সতীর্থদের খানিকটা সময় পারিবারিক আমেজে রাখতে ঈদের দিন সাকিব-মুশফিকদের জন্য বিশেষ আপ্যায়নের ব্যবস্থা করছেন তামিম। আয়োজনে তামিমের থাকবেন তার চাচা, জাতীয় দলের সাবেক অধিনায়ক বিসিবি পরিচালক আকরাম খান। আজ চট্টগ্রাম যাওয়ার পথে সাংবাদিকদেরকে এমন কথাই জানালেন আকরাম খান। এদিকে বাবা-মাকে মিস করলেও দেশের জন্য কিছু করতে ঈদের আনন্দ ত্যাগ করতে প্রস্তুত টাইগার অধিনায়ক মুশফিকুর রহিম। ‘ঈদে বাবা-মাকে মিস করবো। আমি না শুধু, খেলার কারণে সবাই মিস করবে। এই ত্যাগ করে যদি দেশকে কিছু দিতে পারি, সেটা অনেক বড় ব্যাপার।’

উল্লেখ্য, প্রথমবারের মতো অস্ট্রেলিয়াকে হারিয়ে দুই ম্যাচ সিরিজ ১-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ। ৪ থেকে ৮ আগস্ট চট্টগ্রামে সিরিজের শেষ টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া।