ঈদে প্রেমিককে নিয়ে পরীমনির ঘোরাঘুরি

ঈদের দিন প্রেমিক ‘লাভগুরু’ তামিম হাসানকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন চিত্রনায়িকা পরীমনি। জানা গেছে, ঈদের দিন দুপুরে পরীমনির বাসায় আসেন তামিম হাসান। প্রথমে তাঁরা যান বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)। এখানে এডিটিং মাঠে সহশিল্পীদের জন্য দুটি গরু কোরবানি দিয়েছেন পরীমনি।

বিএফডিসিতে নিজে দাঁড়িয়ে থেকে সহশিল্পীদের মাঝে মাংস বণ্টন তদারকি করেন পরীমনি। বিকেলে তাঁরা গাড়ি নিয়ে ঘুরে বেড়িয়েছেন বনানীর বিভিন্ন রাস্তায়। ফাঁকা রাস্তায় এ বেড়ানো দারুণ উপভোগ করেছেন দুজনই। সন্ধ্যায় যান রাজধানীর কাকরাইলে, জোনাকী সিনেমা হলে। সেখানে দর্শকদের সঙ্গে তাঁরা দেখেছেন ‘সোনাবন্ধু’ ছবিটি। এ সময় তাঁদের সঙ্গে আরও ছিলেন ছবির অন্য শিল্পী ও কলাকুশলীরা।

পরীমনি বলেন, রাতে তিনি যাবেন পিরোজপুরে ভান্ডারিয়াতে, নানাবাড়ি। কিন্তু তখন যেতে পারেননি। নানাবাড়ি যাচ্ছেন রোববার দুপুরে।

একটি জাতীয় দৈনিকের বিনোদন পাতার সম্পাদক ও একটি এফএম রেডিওর ‘লাভগুরু’ তামিম হাসানের সঙ্গে তার প্রেমের বয়স পেরিয়েছে এক বছর। কিছু দিন আগে দুজনেই এই খবর জানিয়েছেন।

এরপর থেকে পরীমনি ও তামিম প্রায়শই ঘুরে বেড়িয়েছেন নিজেদের মতো করে। এসব নিয়ে ভক্তরা যেমন উচ্ছ্বাস প্রকাশ করেছেন, তেমনি খবরের শিরোনামেও উঠে আসে এই প্রেমিক যুগলের নাম।

প্রেমিক তামিমের সঙ্গে পরীমনি এর আগেও ঈদ করেছেন। তবে এবারেরটা খানিক স্পেশাল। কারণ এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে আসার পর এটাই তাদের প্রথম ঈদ। আর এই বিশেষ ঈদটাকেও সুন্দরভাবেই উদযাপন করেছেন তারা।

পরীমনিকে বলা হয় বর্তমান বাংলা চলচ্চিত্রের গ্ল্যামার গার্ল। নতুন নতুন ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন হালের এ নায়িকা। ব্যস্ত সময়ের মাঝেও ‘লাভগুরু’র প্রেমে হাবুডুবু খাচ্ছেন দেশের সিনেমার আলোচিত নায়িকা পরীমনি।

সিনেমায় আসার পর থেকে ফেসবুকে বিভিন্ন ধরনের স্থিরচিত্র পোস্ট করে পরীমনি বেশ আলোচনায় ছিলেন। আংটিবদলের ছবি এবং প্রেম-বিয়েকেন্দ্রিক অনেক খবরই প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। কিন্তু কোনোটির ব্যাপারেই পরীমনি মুখ খোলেননি। এবার তিনি ফেসবুকে নিজের সম্পর্কের কথা প্রকাশ করলেন।