এবার আসছে ‘হিরো আলম নাম্বার ওয়ান’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনায় আসেন হিরো আলম। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিতি পাওয়ার পর রীতিমত নিজের জায়গা ধরে রেখেছেন তিনি। অভিনয় করেছেন সিনেমাতেও। এছাড়া অভিনয় করে যাচ্ছেন টেলিফিল্ম, নাটক ও শর্ট ফিল্মে ও মিউজিক ভিডিওতে।

এবারের বিপিএল এর দর্শক মাতাতে রংপুর রাইডার্সের সাথে মাঠে বসে খেলা দেখার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম। দর্শকদের সাথে মাঠে বসে খেলা দেখা ও সেলফি তুলে আনন্দ দেন খেলার পুরো সময়।

এবারে বাড়তি বিনোদন দিতে হিরো আলম মিউজিক ভিডিও নিয়ে আসছেন। এর আগে হিরো আলমের বগুড়া পোলা গান এর সাফল্য পর এবার আবার ও হিরো আলম নামে আর একটি গান নিয়ে আসছেন। সালমান শারুখ শাকিব খান হিরো আলম নাম্বার ওয়ান শিরোনামের একটি গান নিয়ে আসছেন।

‘সালমান শাহরুখ সাকিব খান..হিরো আলম নাম্বার ওয়ান’ শিরোনামের গানটির শুটিং সম্পন্ন হয় গাজীপুরে। গানটির লোকেশন ও নির্মাণ কারুকার্য দেখার মত হবে বলে আশা রাখেন নির্মাতা।

ত্রিপুল মাল্টিমিডিয়ার প্রয়োজনায় এ কে আজাদ পরিচলনায় গানটিতে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী এ.আর.সরোয়ার ও তণ্বী। লিরিক করেছেন এ. আর. সরোয়ার নিজেই। কম্পোজিশন করেছেন আসিফ সরোয়ার।

গানটির ভিন্নতা রয়েছে অনেকাংশে। হিরো আলম আশাবাদী, ভিউয়ারসরা অনেকদিন পর নতুন কিছু দেখবে। হিরো আলমের বিপরীতে জুটিবদ্ধ হয়েছে রুবিনা আলমগীর।

নির্মাতা বলেন, তারা দুজনই খুব ভাল কাজ করেছে। কাজটি খুব মানসম্মত হয়েছে। দর্শকরা ভিন্নধারার একটি গান দেখতে পারবে। আশাকরি হিরোর হিরোগিরি এখানে বেশ ভালো ভাবে ফুটে ওঠেছে।

হিরো আলম বলেন, এই গানটি আমাকে কেন্দ্র করে করা। যেখানে আমাকে সবার হিরো উপস্থাপন করা হয়েছে। অনেকাংশে আমার জন্যই এ গানটি নির্মাণ করেছেন নির্মাতা।