এমপি মহিবকে নিয়ে ষড়যন্ত্র, আ.লীগের সংবাদ সম্মেলন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকার এবং সরকারের ক্লিন ইমেজের মন্ত্রী, এমপি ও আওয়ামীলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে বিএনপি. জামায়াত চক্র ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছে আওয়ামীলীগ।

আজ সকাল ১০টায় পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মো: তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ: মোতালেব তালুকদার। সংবাদ সম্মেলনে তিঁনি বলেন, ’জামায়াত, বিএনপি’র এজেন্ডা বাস্তবায়ন ভয়ভীতি দেখিয়ে মিথ্যা অভিযোগকারী, ভুক্তভোগী সাজিয়ে অসত্য তথ্য উপস্থাপন করে এ জনপদের জনপ্রিয় এমপি অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান’র জনপ্রিয়তা হ্রাসে কতিপয় প্রিন্ট, অনলাইন নিউজ পোর্টাল ও ইলেকট্রনিক মিডিয়ায় সমুদ্র ও সমুদ্র চর ইজারা দেয়ার তথ্য প্রচার করেছে বিএনপি-জামায়াতের রাজনৈতিক দলে সক্রিয় থাকা কতিপয় ব্যক্তি। যাদের অভিযোগকারী, ভুক্তভোগী সাজিয়ে তথ্য চিত্র ধারন করা হয়েছে তারাও বিএনপি, জামায়াতের রাজনীতিতে সক্রিয়।’

এসময় জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, দপ্তর সম্পাদক ইউসুফ আলী, পৌর আ’লীগ সভাপতি ও মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, প্যানেল মেয়র মো: হুমায়ুন কবির, আ’লীগ নেতা অধ্যক্ষ আ: সালাম সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আ’লীগ সম্পাদক মোতালেব তালুকদার বলেন, ’অধ্যক্ষ মহিব্বুর রহমান এমপি নির্বাচিত হওয়ার পর থেকে সভা, সমাবেশ করে ’জাল যার জল তার’ এই শ্লোগানে জলাশয়, নদী, খাল, সাগর, চর সকলের জন্য উম্মুক্ত করে দিয়েছেন। মৎস্য বিভাগ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে অভিযান অব্যাহত আছে। এরপরও তাঁর (এমপি) জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে যারা বিএনপি-জামায়াতের মিশন বাস্তবায়নে দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে গনমাধ্যমে উদ্দেশ্যমূলক নিউজ করে বিভ্রান্তি ছড়াচ্ছেন আমরা দলের পক্ষ থেকে আজ এর প্রতিবাদ জানালাম। আমরা পরবর্তীতে আইনের আশ্রয় নেবো।

এদিকে প্রচারিত নিউজে যাকে কোড করে ’সাগর ইজারা দিয়েছেন এমপি’ শিরোনামে উদ্দেশ্যমূলক তথ্য প্রচার করা হয়েছে সেই ধূলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আ: জলিল মাষ্টার গনমাধ্যমকর্মীদের লিখিতভাবে জানিয়েছেন তিনি এরকম কোন উক্তি করেননি। এধরনের অসত্য তথ্য প্রচার বিএনপি জামায়াতের ষড়যন্ত্রের অংশ বলে দাবী তার।