এরশাদের সমর্থনে নৌকা আরও মজবুত হলো : ফারুক

ঢাকা-১৭ আসনে নৌকার প্রার্থী হয়েছেন চিত্রনায়ক ফারুক। ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রচারণা চালাচ্ছেন তিনি।

এ আসনে ফারুক ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। দুজনই মহাজোটের প্রার্থী হিসেবে প্রচারণা চালান। নির্বাচনী এলাকায় উড়ছিল নৌকা ও লাঙ্গলের পোস্টার। তাই মহাজোটের নেতাকর্মীরাও ছিলেন দ্বিধা সংশয়ে। অবশেষে এ অবস্থার অবসান ঘটল।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) জোটের প্রার্থী হিসেবে ফারুককে পূর্ণ সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছেন এরশাদ। ঢাকা-১৭ আসনে এখন মহাজোটের একক প্রার্থী হিসেবে লড়বেন চিত্রনায়ক ফারুক।

সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এ অভিনেতা রাজনীতিবিদ বলেন, ‘এরশাদ সাহেবকে অনেক ধন্যবাদ। শেষ পর্যন্ত তিনি আমার পাশে দাঁড়িয়েছেন। আমরা সবাই শান্তি ও দেশপ্রেমের রাজনীতিতে বিশ্বাসী। আমাদের একতা আছে এটা প্রমাণ হলো। তার সমর্থনে এখানে মহাজোট ও নৌকা মার্কার অবস্থান আরও শক্তিশালী ও মজবুত হলো। আমাদের জয় আরও সহজ হলো।

নেতাকর্মীরাও খুব আনন্দিত জাতীয় পার্টি আমাকে সমর্থন দেয়ায়। সবাই এখন সংশয় কাটিয়ে বঙ্গবন্ধু ও তার কন্যা প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার নৌকার জয়ের জন্য কাজ করছেন।’

নায়ক ফারুক বলেন, ‘দীর্ঘদিন পর এই আসনে নৌকা মার্কা এসেছে। সবাই খুব খুশি। আমি এই খুশির সম্মান রাখতে চাই। মহাজোট যে আস্থা রেখেছে আমার ওপর তার প্রতিদান দিতে চাই জয়ী হয়ে। এই আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে চাই। ৩০ ডিসেম্বর সব ষড়যন্ত্রকে পরাজিত করে জনগণ আমাকেই নির্বাচিত করবে ইনশাআল্লাহ।’

এর আগে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) নায়ক ফারুকের জন্য প্রচারণায় অংশ নেন চলচ্চিত্রসহ নানা অঙ্গনের তারকারা। সেখানে ছিলেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মাহফুজ আহমেদ, জায়েদ খান, ইমন, সাইমন সাদিক, জয় চৌধুরী, ড্যানি সিডাক, এস ডি রুবেল, অঞ্জনা, শাবনাজ, নিপূণ, মাহিয়া মাহি, সুইটি, রত্নাসহ অনেকেই।