ওমরাহ হজ্জ্বের আগে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন নাঈমুজ্জামান ভূঁইয়া

ওমরাহ হজ্জ্ব পালনের উদ্দেশ্যে মক্কায় যাওয়ার আগে গরীব, দুুঃখী ও শ্রমিকদের কথা চিন্তা করে কম্বল বিতরণ করেছেন প গড়-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য নাঈমুজ্জামান ভূঁইয়া।

রোববার (১৪ জানুয়ারি) রাত ৮টায় তেঁতুলিয়া উপজেলা পরিষদ হলরুম কক্ষে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুল হাসানের সভাপতিত্বতে কম্বল বিতরণ করেন প্রধান অতিথি প গড়-১ আসন (সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাঈমুজ্জামান ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন- পঞ্চগড় পৌরসভা মেয়র জাকিয়া খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার কাজী মাহবুবুর রহমান, কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল লতিফ তারিন, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু তোয়বুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি রিয়াজুল ইসলাম মোল্লা, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক সোহেল রানা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার উপ-প্রশাসনিক কর্মকর্তা আকিম উদ্দীন, স্টেনো টাইপিস্ট (সিএ) কবির হোসাইন, কার্যসহকারী জহিরুল ইসলাম, জিয়াউর রহমান, শাহজাহান সিরাজ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং সাংবাদিকবৃন্দ।

পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাঈমুজ্জামান ভূঁইয়া বলেন, ‘তিনি মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে শুকুরিয়া ওমরাহ হজ্জ্ব পালনের উদ্দেশ্যে মক্কায় রওনা দিবেন। মক্কায় রওনা দেওয়ার আগে এই কনকনে শীতে তাঁর নির্বাচনী এলাকা (সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী) গরীব, দুঃখী, অসহায় এবং শ্রমিক মানুষ শীত পোহাবে এদিকে তিনি হজ্জ্ব পালন করবেন মহান আল্লাহ পাক তাঁর হজ্জ্ব কবুল নাও করতে পারেন এ কথা চিন্তা করে যথাসাধ্য অনুযায়ী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।’ তিনি তাঁর নির্বাচনী এলাকায় কম্বল বিতরণ করেই ওমরাহ হজ্জ্বে মক্কায় রওনা দিবেন বলে জানা গেছে।