কালকিনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি বলেছেন, সারাদেশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট সারা বাংলাদেশ ব্যাপী এই খেলা অনুষ্ঠিত হচ্ছে। মূল লক্ষ্য রুটস লেভেল তৃণমূল থেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলছে আমাদের ছেলেমেয়েরা।

উপজেলা পর্যায়ে ছেলেমেয়েরা এতো সুন্দর খেলেছে। প্রাথমিক বিদ্যালয়ের ছেলেমেয়েদের খেলা দেখে আমি অবাক হয়ে গেলাম। ছোট ছোট ছেলে মেয়েরা সুন্দর খেলেছে। তিনি সোমবার (২৪ জুলাই) বিকেলে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে একথা বলেন।

সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, আপনারা ভালো থাকবেন, সুস্থ থাকবেন, জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে দীর্ঘায়ু করেন ও সুস্থ থাকেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে দেশ সেবা করার সুযোগ পান। তাহলে আমরা সবাই ভালো থাকবো। খেলোয়াররা ভালো থাকবো।

আয়োজকরা জানান, কালকিনি উপজেলার পৌরসভাসহ ১৬টি ইউনিয়নে ১৯৯টি স্কুলের ১৬টি চ্যাম্পিয়ান দলের মধ্যে নকআউট পদ্ধতিতে ৪টি দল ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। খেলায় হাকিমুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দলকে ১-০ গোলে পরাজিত করে রমজানপুর তৈয়বআলী শিশু কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিক দল চ্যাম্পিয়ান এবং ডাসার প্রাথমিক বিদ্যালয় বালিকা দলকে ৩-১ গোলে পরাজিত করে কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

কালকিনি উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহার সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্টে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সহকারী কমিশনার ভূমি কায়েসুর রহমান, পৌর মেয়র এস এম হানিফ, আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, নবাগত ওসি নাজমুল হাসান, শিক্ষক শিক্ষার্থী সহ অনেকেই। খেলে শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।