কিশোরগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের বালাপাড়া সিঙ্গীমারীর দোলায় ধানক্ষেতে এসএসসি পরীক্ষার্থীনিকে ধর্ষনের চেষ্টা করেছে এক পাষন্ড। রোববার রাত ১০টার দিকে চাঁদখানা ইউনিয়নের চন্ডির বাজার থেকে আতিক খাঁন (২৫) নামে ওই পাষন্ডকে আটক করে পুলিশ।

থানা সূত্র জানায়,তারাগঞ্জ উপজেলার আলমপুর গ্রামের মিজানুর রহমানের মেয়ে এসএসসি পরীক্ষার্থীনি (১৬) কে বিয়ের প্রলোভন দেখিয়ে কোচিং থেকে নিয়ে আসে মাগুড়া ইউনিয়নের সিঙ্গেরগাড়ী পাঠান পাড়া গ্রামের বাবুল খাঁন মাষ্টারের পাষন্ড ছেলে আতিক খাঁন। এ সময় মেয়েটিকে চাঁদখানা সিঙ্গীমারীর দোলায় একটি ফাঁকা জায়গায় আতিক খাঁন ধর্ষনের চেষ্টা করেন। মেয়েটির চিৎকারে এ্যাডভোকেট তাহসান লেলিন এগিয়ে গেলে মেয়েটি তাকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে। মেয়েটির মুখে ঘটনার বিষয় শোনার পর তাদের দু’জনকে কৌশলে চন্ডির বাজার নিয়ে নিয়ে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে চন্ডির বাজার থেকে আতিক খাঁনকে আটক করে থানায় নিয়ে আসে।
কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ ঘটনার বিষয় স্বীকার করে বলেন, মেয়েটির মা আয়শা সিদ্দিকা আতিক খাঁনের বিরুদ্ধে মামলা দিলে তাঁকে জেল হাজতে প্রেরণ করা হয়।