কুবি প্রেস ক্লাবের সাথে কুমিল্লা প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাৎ

কুমিল্লা প্রেস ক্লাব এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের মধ্যে এক সৌজন্যে সাক্ষাৎ ও পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে৷ বুধবার (১ফেব্রুয়ারি) কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের কার্যালয়ে এই সৌজন্যে সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় কুমিল্লা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি লুৎফর রহমান, বাসসের প্রতিনিধি অশোক কুমার বড়ুয়া, দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মীর শাহ আলম, মানবজমিনের প্রতিনিধি জাহিদ হাসান, আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, কুমিল্লা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও চ্যানেল ২৪ এর প্রতিনিধি জাহিদুর রহমান, কালেরকণ্ঠের কুমিল্লা প্রতিনিধি আবদুর রহমান, কুমিল্লার কাগজের উপ সম্পাদক জহির শান্ত, দৈনিক বাংলার প্রতিনিধি মাহফুজ নান্টুসহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের পক্ষ থেকে থেকে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি দৈনিক আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিবেদক সাজ্জাদ বাসার, সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময়ের প্রতিবেদক সাফায়িত সিফাত, অর্থ সম্পাদক দৈনিক জনতার প্রতিনিধি মাহমুদুল হাসান ও কার্যকরি সদস্য ডেইলি সানের প্রতিনিধি কাতিব হাসান মুরাদসহ বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় উভয় সংগঠনের নেতৃত্ববৃন্দ পারস্পরিক সৌহার্দ্য ও সহযোগিতাপূর্ণ সম্পর্ক অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় কুমিল্লা প্রেস ক্লাবের সভাপতি লুৎফর রহমান বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের একদল তরুণ সংবাদকর্মীদের সাথে এখানে মিলিত হতে পেরে আমি আনন্দিত৷ তোমরাও আমাদের কুমিল্লা প্রেস ক্লাবে যাবে। দুই সংগঠনের সম্পর্ক, সহযোগিতা বজায় থাকবে, এই প্রত্যাশা করি। এছাড়া, এছাড়া শিক্ষার্থী হিসাবে পড়াশোনাটাও ঠিক রাখতে হবে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদ বাসার বলেন, আজকের এই আয়োজনের মাধ্যমে দুই সংগঠনের মাঝে সেতুবন্ধন তৈরি হবে সেই প্রত্যাশা রাখছি। কারো বিপদে ও সহযোগিতায় সবাই এগিয়ে আসবো সে আশাব্যক্ত করছি।