কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত তিন

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লায় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

রোববার (২৪ জুলাই) সকাল পৌনে ৭টায় জেলার দেবিদ্বার সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সুপার রহমত উল্লাহ জানান, সকালে ফেনী থেকে চট্টগ্রাম যাওয়ার সময় হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাড়িঁর আওতায় মহাসড়কের চট্টগ্রাম লেনের কুমিল্লার দেবিদ্বার সাহারপাড় এলাকায় চট্টগ্রামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হন।
নিহতরা হলেন- ফেনীর বনানীপাড়ার ফরাজি মঞ্জিলের গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী(৫২), তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮) ও ছোট বোন সালমা আক্তার নাজমা (৪৫)।

ইলিয়টগঞ্জ হাইওয়ে ক্রসিং ফাঁড়ির ইনচার্জ এসআই প্রেমধন মজুমদার জানান, আনুমানিক সকাল ৭টায় ইলিয়টগঞ্জ এলাকায় দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন জন নিহত হয়েছেন। বৃষ্টি থাকায় মহাসড়ক থেকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে গাছের সাথে সজোরে সংঘর্ষ হয়। পরে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

গাড়ীতে যে তিনজন ছিলেন তারা ঘটনাস্থলেই নিহত হন বলে জানান তিনি। মরদেহগুলো ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

হাইওয়ে পুলিশ দূর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি ও নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে ইলিয়টগঞ্জ ফাড়িঁতে আনে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়ার্ধীন রয়েছে।