কুড়িগ্রামে কৃষকদলের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুরে বিএনপির মিছিলে আওয়ামীলীগ হামলা চালিয়ে কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলসহ নেতা কর্মীকে আহত করার প্রতিবাদে কুড়িগ্রামে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রাম জেলা কৃষকদল মোক্তারপাড়া দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে দাদামোড় পৌঁছলে পুলিশ বাঁধা দেয় পরে সেখানে কুড়িগ্রাম জেলা কৃষকদলের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,সহ প্রচার সম্পাদক মোফাচ্ছেল হক,পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রানা,জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান খন্দকার, মনু,যুগ্ম আহবায়ক মাসুদ রানা মিন্টু,যুগ্ম আহবায়ক মহিবুল হুদা রবিন, সদস্য আব্দুর রহিম প্রমুখ।

বক্তারা বলেন,একদিকে প্রধানমন্ত্রী বলেন,বিরোধীদল সভা সমাবেশ করতে পারবে অন্যদিকে পুলিশ দিয়ে গুলি করে আন্দোলন বন্ধ করাসহ সকল অপচেষ্টা করে। এ ধরনের দ্বৈতনীতি পরিহার করে জনগনের ভোটের অধিকার ফিরিয়ে দেবার জন্য তত্বাবধায়কের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন দেবার দাবি জানান।