কুড়িগ্রামে নজমুল স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে কুড়িগ্রামে নজমুল স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট সোমবার ( ১৪ ফেব্রুয়ারী) সকালে উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়।

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় নজমুল স্মৃতি পরিষদ এ টুর্নামেন্ট’র আয়োজন করে। নজমুল স্মৃতি পরিষদের সভাপতি আলহাজ নবিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন, পৌর মেয়র কাজিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল, জিল্লুর রহমান টিটু, জামান আহমেদ কাজল, সাকিব ইসলাম সোহাগ, ক্রীড়া ব্যক্তিত আহসান কবির লিখন, নূরুন্নবী বুলু প্রমুখ।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় রেঁনেসা স্পোর্টিং ক্লাব ও আয়াত স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টে ৩টি গ্রুপে মোট ৯টি ক্লাব অংশ নিচ্ছে। ৩ গ্রুপের মধ্যে ‘এ’-গ্রুপে রেডসান ক্লাব, আয়াত স্পোর্টিং ও রেঁনেসা স্পোর্টিং ক্লাব, ‘বি’-গ্রুপে কেবিসি ক্লাব, তিতাস স্পোর্টিং ক্লাব ও স্টেশন টাইগার্স ক্লাব এবং ‘সি’-গ্রুপে কৃষ্ণপুর ক্লাব, সৃজন স্মৃতি ক্রিকেট ক্লাব ও ওল্ড বয়েজ ক্লাব রয়েছে।