দুর্গাপুজার ভাতা বিতরণ

কুড়িগ্রামে পৌরসভা নির্বাচনের আনসার বাছাই, প্রশিক্ষণের সমাপনি

কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র-এ ২০২০-২০২১ শিক্ষা বর্ষের অক্টোবর-ডিসেম্বর সেশনের কারিগরী শিক্ষাবোর্ড অধিভূক্ত ১ম ধাপ বেসিক কম্পিউটার প্রশিক্ষণ (পুরুষ) কোর্সের প্রশিক্ষণার্থীদের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২২ ডিসেম্বর সকালে অনুষ্ঠিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মো. শফিউল আযম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বেসিক কম্পিউটার কোর্সের বিভাগীয় প্রশিক্ষক কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালিয়ের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।

অন্যদের মধ্যে কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. সেকেন্দার আলী, উপজেলা প্রশিক্ষক মো. ওবায়দুর রহমান, বহিরাগত কম্পিউটার প্রশিক্ষক মো. আব্দুস সোবহান সরকার।
কুড়িগ্রাম জেলা ৯টি উপজেলা হতে ২৬ জন পুরুষ সদস্য উক্ত প্রশিক্ষণটি গ্রহণ করেন।
প্রশিক্ষণটি শুরু হয় ১৭ অক্টোবর।

একই দিনে দুগাঁপুজায় দায়িত্ব পালনকারী আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে ভাতাদি বিতরণ করা হয়।
এবছর ৪৯৭টি পুজা মন্ডবে ৬৫টি টিমে ৬৫০ জন আনসার ও ভিডিপি সদস্য দায়িত্ব পালন করেন।

অপরদিকে, কুড়িগ্রাম সদর উপজেলার পৌরসভা নির্বাচনে আইন-শৃংখলা রক্ষার জন্য আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট মো. শফিউল আযম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. সোলায়মান হোসেন, সেকেন্দার আলী, জেলা দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা প্রশিক্ষিকা ছালমা বেগম, সাজেদা খাতুন, শান্তি রাণী, জেসমিন নাহার, উপজেলা প্রশিক্ষক মো. মাইদুল ইলাম মুরাদ, জিয়াউর রহমান, নুরুজ্জামান শাহীন, মমিনুল ইসলাম ও বিপ্লব।