কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত

সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন,বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ সহ ১০ দফা দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে কুড়িগ্রাম জেলা বিএনপি।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২৫ জানুয়ারী) সকালে কেন্দ্রীয় বাজার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে পরে দাদামোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সহ সভাপতিঅধ্যাপক শফিকুল ইসলাম বেবুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, এ সময় আরো বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল,সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম,সদর উপজেলা বিএনপি সম্পাদক মাহবুবার রহমান,নাগেশ্বরী উপজেলা বিএনপি সভাপতি প্রভাষক গোলাম রসূল রাজা,পৌর বিএনপি সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব,যুবদল সাধারণ সম্পাদক নাদিম আহমেদ,জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক এনামুল হক এনা,জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান,সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমেল সহ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন গত ১৪ বছরে আওয়ামীলীগ দেশের সম্পদ লুটপাট করে দেশকে তলাবিহীন ঝুরিতে পরিণত করেছে। এখন দ্রব্যমূল্যের ,বিদ্যুতের ও গ্যাসের মূল্য বাড়িয়ে মানুষের নার্ভিশ্বাস বাড়িয়ে দিশেহারা করে দিয়েছে। অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করেন বক্তারা।