কুড়িগ্রামে মুক্তিযাদ্ধা কমান্ডারের বিরুদ্ধে এমপি মতিনের প্রতিবাদী সংবাদ সম্মলেন অনুষ্ঠিত

কুড়িগ্রামের উলিপুর উপজেলার মুক্তিযাদ্ধা কমান্ডার ও উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন মটু কর্তক কুড়িগ্রাম প্রসক্লাব ১৭ই ফেব্রুয়ারী (শুক্রবার) অনুষ্ঠিত বে-আইনি ও সম্মান হানিকর সংবাদ সম্মলনের বিরুদ্ধে প্রতিবাদী সংবাদ সম্মলেন করেছেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ এম.এ মতিন।

সোমবার (২০ ফেব্রুয়ারী) দুপুর উলিপুর বণিক সমিতি কার্যালয় উপজেলা পর্যায়ের মুক্তিযাদ্ধা, জনপ্রতিনিধি, পাঁচ শতাধিক দলীয় নেতা-কর্মীর উপস্থিতিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন – উলিপুর পৌরসভার মেয়র মামুন সরকার, সাবেক মুক্তিযাদ্ধা কমান্ডার ফয়জার রহমান, কদ্রীয় আওয়ামীলীগর সদস্য গবা পান্ড, উপজেলা আওয়ামীলীগর সহ-সভাপতি সাইদুল হক বাচু প্রমূখ।

সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ এম.এ মতিন বলন, গত ১৭/০২/২০২৩ইং (শুক্রবার) কুড়িগ্রাম প্রেসক্লাব উলিপুর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা গোলাম হোসেন মটু আমি এবং আমার পরিবারের বিরুদ্ধে চক্রান্তমূলক এবং মিথ্যা তথ্য উপস্থাপন করে সংবাদ সম্মেলন করেছেন। আমি তার তীব্র নিদা এবং প্রতিবাদ জানাছি। আগামী ১৫ দিনের মধ্যে সংবাদ সম্মলন উপস্থাপিত তথ্যের উপযুক্ত প্রমাণাদি না দিলে তার এবং তার সহযাগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লখ্য, গত ১৭/০২/২০২৩ইং (শুক্রবার) তারিখে কুড়িগ্রাম প্রেসক্লাবের হলরুমে উলিপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা গোলাম হোসেন মটু ও কিছু মুক্তিযোদ্ধা এমপি মতিন ও তার ভাইয়ের বিরুদ্ধে ভূয়া মুক্তিযাদ্ধার অভিযাগ তোলেন এবং মুক্তিযাদ্ধা গেজেট থেকে তাদের নাম বাতিলের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করে।

এরই প্রেক্ষিতে ২০ ফেব্রুয়ারী (সোমবার) কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ এম.এ মতিন উলিপুর বণিক সমিতিতে প্রতিবাদী সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক প্রতিবাদ জানান।