কোহলিকে শান্ত করতে যা করলেন অনুষ্কা

ভারতীয় ক্রিকেটে এক মারকুটে ব্যাটসম্যানের নাম বিরাট কোহলী। কিন্তু এবারের আইপিএলের যেন হাল ধরতেই পারছেন না তিনি। একের পর এক হেরেই যাচ্ছেন। তার এমন ব্যাটিং এ হতাশা শুধু দলেই নয়, ভক্তদের মনেও আছে গভীর ক্ষোভ।

ফলে স্বাভাবিক কারণেই চ্যাম্পিয়ন্স ট্রফির আগে মানসিকভাবে চাপে ছিলেন বিরাট কোহলি। তার এই দুঃসময়ে সবাই যেন দূরে সরে যাচ্ছিল। তবে তিনি জানেন যতই খারাপ সময় আসুক, একজনকে যে সর্বক্ষণ তিনি পাশে পাবেন, তাতে সন্দেহ নেই। তিনি অনুষ্কা শর্মা। দুঃসময়েও কোহলির হাত ছাড়েননি অভিনেত্রী।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, সম্প্রতি যুগলকে একসঙ্গে দেখা গিয়েছে বেঙ্গালুরুর একটি রেস্তোরাঁয়। কঠিন সময়েও বিরাটকে সঙ্গ দিতে ইতিমধ্যেই বেঙ্গালুরু পৌঁছে গিয়েছেন তিনি।

ছবিতে বিরুষ্কাকে রিল্যাক্সড মুডে দেখা যাচ্ছে। বলা বাহুল্য, অনুষ্কা যথা সম্ভব প্রেরণা দিয়ে চলেছেন কোহলিকে। খোশ মেজাজে সময় কাটানোর মধ্যে দিয়েই হয়তো বোঝাতে চাইছেন, খারাপ সময় জীবনেরই অঙ্গ। তবে তার জন্য ভেঙে পড়লে বা হাল ছাড়লে চলবে না। পরবর্তী লড়াইয়ের জন্য প্রস্তুত হতে হবে।

শুধু তাই নয়, নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বিরাট কোহলির টুপি পড়া ছবিও পোস্ট করেছেন অনুষ্কা। কোহলির উপর অনেকে বিশ্বাস হারালেও তিনি যে এখনও আস্থা রেখেছেন, সেই বার্তাই হয়তো দিচ্ছে এই ছবি। ভাল সময়ে তো সকলকেই পাশে পাওয়া যায়। তবে খারাপ সময়েও কোহলিকে সঙ্গ দিয়ে যেভাবে উদ্বুদ্ধ করলেন তিনি, তা সত্যিই উল্লেখের দাবি রাখে।