খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ইউএনও আরাফাতুল আলম শুদ্ধাচার পুরস্কার পেলেন

খাগড়াছড়ি পার্বত্য জেলায় শুদ্ধাচার পুরস্কার পেলেন দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলম। খাগড়াছড়ির জেলায় উপজেলা পর্যায়ের কার্যালয়গুলোর প্রধানদের মধ্য থেকে ৪র্থ—৯ম গ্রেডের একজন কর্মকর্তা হিসেবে মনোনীত হয়েছেন তিনি।

রোববার(১১ই জুন) বিকেলে খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান’র হাত থেকে সম্মাননা ক্রেষ্ট, সদনপত্র ও নগদ অর্থ পুরস্কার গ্রহণ করেন মুহাম্মদ আরাফাতুল আলম। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) ও (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) (অঃ দা) মুনতাসির জাহান।

দীঘিনালার ইউএনও হিসেবে যোগদানের পর সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে উপজেলার সার্বিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করছেন মুহাম্মদ আরাফাতুল আলম। বিভিন্ন কর্মকান্ডের মধ্যদিয়ে তিনি সব শ্রেণি—পেশার মানুষের কাছে তিনি ‘মানবিক ইউএনও’ খেতাবে ভূষিত হয়েছেন। কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন তিনি। এসবের স্বীকৃতিস্বরূপ এবারেই প্রথম উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন তিনি।

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলম বলেন, ‘এ পুরস্কার অর্জন আমার কাজের গতি সঞ্চার করবে। আমি কাজ করতে পছন্দ করি। কারও উপকার করতে পারলে তৃপ্তি পাই। মানুষ ও দেশের জন্য আজীবন কাজ করে যেতে চাই।’