খুলনার কয়রা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি: জুলফিকার, সম্পাদক: আসাদুল

খুলনার কয়রা বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লি. এর ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার (১২ নভেম্বর) সকাল ১০টায় কয়রা বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর নিজস্ব কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় এবং বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে।

সন্ধ্যার পরে ভোটের ফলাফল প্রকাশ করা হয়। নির্বাচনে ছাতা প্রতীক নিয়ে ২১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. জুলফিকার আলম এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: মিজানুর রহমানের চেয়ার প্রতীকে পেয়েছেন ১১ ভোট। মোমবাতি প্রতীক নিয়ে ২৯ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কয়রা মোমিন সুপার মার্কেটের মালিক মো: মাজেদুল মোমিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হরিণ প্রতীক প্রার্থী মো: আলাউদ্দিন পেয়েছেন ৩ ভোট। মই প্রতিক নিয়ে ১৬ ভোট পেয়ে কোষাধক্ষ্য নির্বাচিত হয়েছেন মো. বিল্লাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রবিউল ইসলাম হারিকেন প্রতীকে ১৪ ভোট পেয়েছেন।

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জিএম আসাদুল ইসলাম। এছাড়া ননীগোপাল মজুমদার, মো. আব্দুল কাদের ও নূর হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন। মোট ৪১ ভোটারের মধ্যে উপস্থিত ভোটার সংখ্যা ৩২।

নির্বাচন পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় অফিসার তানভীর মাসুদুল হাসান এবং রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারি সমবায় অফিসার মোহাম্মদ হাফিজুর রহমান এবং প্রিজাইডিংয়ের দায়িত্বে ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাধক ঢালী।