খুলনার কয়রায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি পালিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে খুলনা-৬ সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবুর উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে কয়রায় তার নিজ বাড়িতে দিন ব্যাপী কর্মসূচির পালনের অংশ হিসাবে ৭৬টি কুরআন খতম, ৭৬টি বৃক্ষরোপন, অসহায়দের খাদ্য ও বস্ত্র বিতরন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে দিনব্যাপী কয়রা সদরে এমপির বাবুর নিজ বাস ভবনে এই কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফিরাত কামনা করা হয়। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এদিকে এমপি বাবুর সার্বিক সহযোগীতায় কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু ও সাধারণ সম্পাদক আমিনুল হক বাদলের নেতৃত্বে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি অংশ হিসাবে ৭৬টি বৃক্ষ রোপন, পথশিশু ও দুস্তদের মাঝে খাদ্য বিরতন, দোয়া ও আলোচনা সভা আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ গড়ার দৃঢ়প্রত্যয় নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার মতো মমতাময়ী নেত্রী পৃথিবীতে নেই।