অকৃতকার্য হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে মো. হাসান নামে এক পরীক্ষার্থী লজ্জায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (৮ ফেব্রুয়ারী) দিবাগত রাতে সে ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। হাসান উপজেলার শিবপুর ইউনিয়নের পাড়াকচুয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।

স্বজন ও এলাকার লোকজন জানান, হাসান এ বছর গাইবান্ধা সদরের পিয়ারাপুর আইজিএম স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিল।

বুধবার ফলাফল ঘোষণা হলে দেখা যায় সে বাংলা বিষয়ে অকৃতকার্য হয়েছে। ওইদিন সন্ধ্যায় সে সামাজিক যোগাযোগ মাধ্যম- ফেসবুকে তার ছবি দিয়ে সবার কাছে ক্ষমা প্রার্থনা করে একটি স্ট্যাটাস দেয়। এর পর আত্মহত্যা করার জন্য সে সবার অগোচরে ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খায়। রাতে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। তখন স্বজনরা তাকে প্রথমে গোবিন্দগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।