গাইবান্ধার গোবিন্দগঞ্জ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে কেক কর্তন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে গোবিন্দগঞ্জ পৌরসভা কার্যালয়ে কেক কর্তন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আকন্দ,পৌর আওয়ামী লীগের সহসভাপতি প্যানেল-২ মেয়র রিমন কুমার তালুকদার, ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাজেদুল ইসলাম,১নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম জাফু, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান রিপন, ১, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ সুইটি বেগম, ২, ৩ ও ৪নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ জহুরা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ শাহানারা বেগম,উপজেলা তাঁতী লীগের সহ-সভাপতি এনামুল,উপজেলা ছাত্রলীগের সদস্য সনি,ওয়ালিদসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আলোচনা সভার আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি।