গাইবান্ধার সাঘাটায় এইচবিবি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধিনে গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষ্যে ‘এইচবিবিকরণ’ প্রকল্পের আওতায় গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের কৈচড়া পাকা রাস্তা হতে পশ্চিমে কামালেরপাড়া আব্দুল মান্নানের বাড়ীর পাকা রাস্তা অভিমুখে এইচবিবি করণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন এ কাজের উদ্বোন করেন। এসময় সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসাহাক আলী, থানা অফিসার ইনচার্জ মমতাজুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ডু ও কামালের পাড়া ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু।

অপরদিকে; সাঘাটা উপজেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর আয়োজনে উত্তরা লের সীমান্তবর্তী সুবিধাবি ত ৮৬টি এলাকা ও নদী বিধৌত চরা লে সমান্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওয়তায় ৮৪জন খামারীর মধ্যে ছাগল ও ভেড়া পালন ঘর বিতরণ করেন প্রধান অতিথি সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন। পরে প্রধান অতিথি প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় পিজি গ্রুপের খামারীদের মধ্যে ১০টি মিলকিং মেশিন বিতরণ করেন।

বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী মো. ইসাহাক আলীর সভাপতিত্বে বক্তব্য দেন মৎস্য কর্মকর্তা এমদুদুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথির গাইবান্ধা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মাহফুজার রহমান ও থানা অফিসার ইনচার্জ মমতাজুল হক প্রমুখ।