গাইবান্ধায় জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার (৯মার্চ)থেকে স্থানীয় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম।

উদ্বোধনী দিনে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আবু নাইচ মো. ইলিয়াস জিকু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, রংপুর বিভাগীয় ক্রিকেট আম্পায়ার এসোসিয়েশনের সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রিটন, কোষাধ্যক্ষ ওয়াহিদ মুরাদ লিমন, সদস্য গোলাম মারুফ মনা, মাসুদুর রহমান মাসুদ, বেনজির আহমেদ, রকিবুল হক চৌধুরী ও রেজাউন্নবী রাজু প্রমুখ।

উদ্বোধনী দিনের খেলায় গাইবান্ধা টেকনিকেল স্কুল ও কলেজ দল ৫ উইকেটে গাইবান্ধা পুলিশ লাইন স্কুল দলকে পরাজিত করে। টসে জিতে প্রথমে ব্যাট করেতে নেমে গাইবান্ধা পুলিশ লাইন্স স্কুল নির্ধারিত ৪০ ওভারের মধ্যে ৩৬ ওভারে সব ইউকেট হারিয়ে ১৯৫ রান করে। জবাবে গাইবান্ধা টেকনিকেল স্কুল ও কলেজ ২৩.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৬ রান করে জয়ের লক্ষ্যে পৌছায়। আজ শুক্রবারের খেলায় অংশ নেবে গাইবান্ধা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় দল ও মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় দল।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে মোট ৪টি দল অংশ নিচ্ছে। দলগুলো হচ্ছে গাইবান্ধা টেকনিকেল স্কুল এন্ড কলেজ, ইসলামিয়া হাইস্কুল, পুলিশ লাইন হাইস্কুল ও গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ হাইস্কুল দল।