গাইবান্ধায় ডায়াবেটিক সমিতির সভাপতি গোবিন্দলাল ও সম্পাদক আনাম নির্বাচিত

গাইবান্ধা ডায়াবেটিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে রোববার (২৬ শে ফেব্রুয়ারি ) গোবিন্দলাল দাস সভাপতি পদে এবং অ্যাড. সেকেন্দার আজম আনাম সাধারণ সম্পাদক পদে পুন: নির্বাচিত হয়েছেন। সমিতির নিজস্ব মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিক সাধারণ সভায় সংগঠনের সভাপতি গোবিন্দলাল দাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. অলিউর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. কামাল হোসেন ও পৌর মেয়র মো. মতলুবর রহমান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাড. সেকেন্দার আজম আনাম, সিনিয়র সহ-সভাপতি ডা: শহিদুজ্জামান হারুন, মানিক ঘোষ, আবেদুর রহমান স্বপন, সাইদুর রহমান বাবু, প্রতাপ ঘোষ, জিল্লুর রহমান, কাজী মকবুল হোসেন মুকুল প্রমুখ।

পরে সাধারণ সভায় ডায়াবেটিক সমিতির সম্পাদকের বার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন এবং তা অনুমোদন করা হয়। এছাড়া সভায় ডায়াবেটিক সমিতির ভবিষ্যৎ পরিকল্পনা লিখিতভাবে উপস্থাপন এবং আগামী ২০২৩-২০২৪ সালের বার্ষিক ২ কোটি ১ লাখ ৫৯ হাজার ৩০০ টাকা এবং ব্যয় খাতে ২ কোটি ৫ লাখ ৩২ হাজার ৭৭৮ টাকা যা ৩ লাখ ৭৩ হাজার ৪৭৮ টাকা ঘাটতি বাজেট উপস্থাপন এবং তা অনুমোদন করা হয়।

কাউন্সিল অধিবেশন শেষে নির্বাচন কমিশনের চেয়ারম্যান অ্যাড. সুশীল কুমার ঘোষ জানান, ২০২৩-২০২৫ সালের জন্য পরিচালনা বোর্ডের সভাপতি পদে গোবিন্দলাল দাস ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সেকেন্দার আজম আনামকে পুন:নির্বাচিতসহ ২৩ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য নির্বাচিত কর্মকর্তাদের নাম ঘোষণা করেন।

তারা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি ড: শহীদুজ্জামান হারুন, সহ-সভাপতি মো. জিল্লুর রহমান, সহ-সভাপতি মো. কামরুল আলম চিনু, সহ-সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি কাজী মো. মকবুল হোসেন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রতাপ ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান বাবু, কোষাধ্যক্ষ মো. নুরুজ্জামান সরকার, নির্বাহী সদস্য মো. আমিনুল ইসলাম গোলাপ, আব্দুল লতিফ হক্কানী, এম আবদু সালাম, ওবায়দুর রহমান, আলহাজ্ব মো. ফজলুল করিম, ডা: মো. আব্দুর রহিম সরকার, আবেদুর রহমান স্বপন, মো. সামিউল ইসলাম পিপলু, মিহির ঘোষ, অ্যাড. সরদার রোকোনুজ্জামান পলাশ, রিকতু প্রসাদ, কাজী মো. হামিদুল হক ও সুবোধ চন্দ্র সাহা।