গাইবান্ধায় মাদক মামলায় বাস সুপারভাইজারের মৃত্যুদণ্ড

গাইবান্ধায় মাদক মামলায় পারভেজ মিয়া নামে এক বাস সুপারভাইজারকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ আদেশ দেন। এ মামলায় অন্য তিন আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওযায় তাদেরকে বেকসুর খালাশ দিয়েছে আদালত।

মামলায় খালাসপ্রাপ্তরা হলেন- আফাজ উদ্দিন, দুদু মিয়া, সাইদুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১ নভেম্বর জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি যাত্রীবাহী মিনিবাসে তল্লাশি চালিয়ে ৪৫০ গ্রাম হেরোইনসহ সুপারভাইজার পারভেজকে আটক করে র‍্যাব। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরও তিনজনকে আটক করা হয়। এ দিন র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। পরবর্তী সময়ে আদালতে এ মামলার চার্জশিট দেয় পুলিশ। পরে মামলাটি আদালতে আসলে দীর্ঘ শুনানির পর মঙ্গলবার এই রায় ঘোষণা করেন বিচারক।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স জানান, দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক ফাঁসির আদেশ দিয়েছেন। একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করেন। এই রায়ে আমরা সন্তুষ্ট।