গাইবান্ধা থেকে দুই কলেজ ছাত্রী নিখোঁজ ৪ দিনেও মেলেনি সন্ধান

গাইবান্ধা শহরের একটি মেস থেকে গোবিন্দগঞ্জ উপজেলায় নিজ বাড়িতে যাবার পথে নিখোঁজ হয়েছেন দুই কলেজ ছাত্রী। গত ২ ফেব্রুয়ারী তারা নিখোঁজ হবার পর পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় জিডি করা হলেও গতকাল সোমবার পর্যন্ত পুলিশ তাদের কোন সন্ধান পায়নি।

নিখোঁজ দুই ছাত্রীর বাবা রউফ মন্ডল ও আব্দুল লতিফ সরকার জানান, রিফাত জান্নাত ও লাবিবা খাতুন দুজনই উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী। জান্নাত গাইবান্ধা সরকারি কলেজে এবং লাবিবা সরকারি মহিলা কলেজে পড়াশুনা করেন। তাদের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পাড় সোন্দইল গ্রামে। একই এলাকার হওয়ায় তারা একসাথে গাইবান্ধা শহরের পলাশ পাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামের মেসে থাকতেন।

গত ২ ফেব্রুয়ারী সন্ধ্যায় তারা বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একসাথে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। কিন্তু দীর্ঘসময় পরও বাড়ি গিয়ে না পৌঁছায় মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল তখন থেকে বন্ধ পাওয়া যায়। লাবিবা খাতুনের বাবা আব্দুল লতিফ সরকার বলেন, মেয়ে দুজনের কোন খোঁজ না পাওয়ায় বাড়িতে কান্নাকাটি চলছে। আমরা কোন কুলকিনারা পাচ্ছি না।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় থানায় দুটি পৃথক জিডি করা হয়েছে। তাদের কোন সন্ধান এখনো পাওয়া যায়নি। তবে তাদের উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।