গাজীপুরে চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহত

গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামের চান মিয়ার বাড়িতে একজন ও একই ইউনিয়নের বড়িবাড়ি গ্রামের ধানক্ষেত অপর একজন নিহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। কাপাসিয়া থানার ওসি আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে মনির উদ্দিনের ছেলে মো: চান মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক গরু চুরির উদ্দেশে প্রবেশ করেন। এ সময় চান মিয়া গরু চুরির বিষয়টি টের পেয়ে ডাকাডাকি করে এলাকাবাসীকে জড়ো করেন। পরে এলাকাবাসী ঘটনাস্থলে একজনকে ধরে ফেলে এবং গণপিটুনি দিলে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

অন্য একজনকে স্থানীয়রা ধাওয়া দিলে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামে ধানখেতের আইলে লুকান। পরে উত্তেজিত এলাকাবাসী তাকে ধান খেতের আড়াল থেকে খুঁজে বের করে পিটুনি দিলে ঘটনাস্থলেই তিনিও মারা হন।

কাপাসিয়া থানার ওসি আবু বকর মিয়া জানান, পুলিশ খবর পেয়ে গণপিটুনি দেওয়া দুইজনকেই উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে তাদের ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।