গান গেয়ে মন জয় করতে চায় সিরাজগঞ্জের মেয়ে চাঁদ সুলতানা সুইটি

ছোট থেকেই গানের প্রতি প্রবল আগ্রহ দেখে তার মাও বাবা উৎসাহ দিতেন গান গাওয়ার জন্য। তখন থেকেই তার ধ্যান-জ্ঞান হচ্ছে গান। ফলও মিলেছে। গান গেয়ে ধীরে ধীরে মানুষের হৃদয়ে জায়গা করে নিচ্ছে সে। আর এ পর্যন্ত প্রায় শতাধিক প্রোগ্রামে গান গেয়ে সব জায়গাতেই প্রশংসিত হয়েছে চাঁদ সুলতানা সুইটি।

বলছিলাম সিরাজগঞ্জের মেয়ে চাঁদ সুলতানা সুইটির কথা।
চাঁদ সুলতানা সুইটি গান কে শখ হিসাবে নিয়েছেন মগ্ন থেকেছেন গান নিয়েই। গান গেয়ে সফল ও সবার মনে জায়গা করে নেয়ার স্বপ্ন দেখছেন কিন্তু গানকে পেশা নয় নেশা হিসাবে নিয়েছেন তিনি।

গানের প্রতি এত আগ্রহ কেন? জানতে চাইলে চাঁদ সুলতানা সুইটি জানায়, গান গাইতে আমার ভালো লাগে। আমার বাবা ও মা এর মুখ এ প্রথম গান শুনে গান শেখার ইচ্ছা জাগে ছোট বেলায় আমার মা আমাকে মুখে মুখে গান শিখাতো, আমার আইডল আমার মা, মা বাবা আর শিক্ষক এর এতো সার্পোট পেয়েও আমি বেশি দূরে যেতে পারিনি যত টুকু আমাকে সবাই চিনে আমার পরিবার আর শিক্ষক এর জন্যই।

ভবিষ্যৎ পরিকল্পনা কী? জানতে চাইলে সে জানায়, গান নিয়ে আমার স্বপ্ন অনেক বড়। তবে সবার আগে একজন ভালো মানুষ হতে চাই। আমি বড় শিল্পী হতে পারবো কি না জানি না, কিন্তু গান আমার নেশা, পেশা হিসাবে দেখতে চাই না যত টুকু গাইতে ভালোবাসি মানুষের মনে জায়গা করে থাকতে চাই ভালো একজন শিল্পী হয়ে।
মানুষের হৃদয়ে থাকতে চাই। এমন কিছু গান করতে চাই, যে গানগুলো মানুষের হৃদয় ছুঁতে পারবে। সকলের কাছে দোয়া চাই আমি যেন গান গেয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারি।