গোপালগঞ্জের মুকসুদপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে গোপালগঞ্জের মুকসুদপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা সদর ঈদগাহ ময়দানে ঘন্টাব্যাপী প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফ আলী আশু মিয়া, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক খন্দকার পারভেজ আলম, বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মোল্যা, যুবলীগ নেতা শাহারিয়ার কবির বিপ্লব, কলেজ ছাত্রলীগ নেতা রিয়াজ আহম্মেদ রাজ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অংগসঙ্গঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত সমাবেশে বক্তারা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্থি দাবি করেন।