গোপালগঞ্জের মুকসুদপুরে মিথ্যা চাঁদাবাজি মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার (৩০ মার্চ) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে মিথ্যা চাঁদাবাজি মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন, বীর মুক্তিযোদ্ধা লায়েক আলীর পরিবার এবং সাবেক কাউন্সিলর মৃত আবু বকর সিদ্দিক টুকুর পরিবার।

এ সময় উপস্থিত দুই পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পেশ করেন ইমরুল। ইমরুল তার বক্তব্যে জানান, গত ৬ই আগস্ট ২২ ইং তারিখ প্রতিপক্ষ প্রভাকরদী গ্রামের চাচাতো বোন শিউলি খানম বাদী হয়ে আমাদের দুই পরিবারের লোকদের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন ও হয়রানির লক্ষে চাঁদাবাজি মামলা দায়ের করেন। শিউলির স্বামী মামুন গাজী পুলিশের এ এস আই পদে চাকরি করেন।

বর্তমানে পিরোজপুর মাঠবাড়িয়ার এমপি মহোদয় রুস্তম আলী ফারাজির গানম্যান হওয়ার সুবাদে ক্ষমতার অপব্যবহার করে নিজস্ব ক্ষমতার প্রভাবে আমাদের হয়রানি করছে। উল্লেখ্য গত ১৯শে এপ্রিল ২২ইং আমাদের দুই পরিবারের সাথে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শিউলি খানমের বসতঘর নির্মাণের ডিট হয়। শিউলি খানম অপরিকল্পিতভাবে ঘর নির্মাণের কাজ শুরু করলে মুকসুদপুর পৌরসভার হস্তক্ষেপে অপরিকল্পিতভাবে ঘর তোলার অপরাধে কাজ বন্ধ বন্ধ হয়ে যায়। এর কারণে আমাদের দুই পরিবারের লোকদের মিথ্যা চাঁদাবাজি মামলা দায়ের করেন শিউলি খানম। মামলায় অভিযোগ করেন ২ নং ওয়ার্ড নিজ বাড়ি অথচ পরবর্তীতে চার্জসিটে সেটা উল্লেখ করে ৪ নং ওয়ার্ড। শিউলি খানম ও তার স্বামীর ক্ষমতার অপব্যবহার করে আমাদের মিথ্যা চাঁদাবাজি মামলায় হয়রানি করছে।

ইতিমধ্যে গত ২৩শে মার্চ ২৩ ইং কয়েকটি পত্রিকা ও টেলিভিশন এর সাংবাদিকদের নিকট মিথ্যা ও ভিত্তিহীন ভুল তথ্য প্রদান করে আমাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে। আমরা উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।