চট্টগ্রামের কর্ণফুলীর চরপাথরঘাটা ইউনিয়নে বিএনপির কমিটি ঘোষণা

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

গত রবিবার দক্ষিণ জেলা বিএনপির একাধিক সদস্যদের স্বাক্ষরিত দলীয় প্যাডে ৭ (সাত) সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এতে ইঞ্জিনিয়ার মির্জা মোহাম্মদ ইসমাইল কে সভাপতি ও এম মঈন উদ্দিন কে সাধারণ সম্পাদক হিসেবে সাত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কবির আহমদ (সিনিয়র-সহ সভাপতি), জাকির আহমদ (সহ-সভাপতি), আকতার হোসেন (যুগ্ম সাধারণ সম্পাদক), এস এম কালা মিয়া (সাংগঠনিক সম্পাদক) ও আবদুল হামিদ (দপ্তর সম্পাদক)।

কমিটি অনুমোদনে স্বাক্ষর করেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ আজিজুর রহমান, মোহাং নওয়াব মিয়া, মোঃ জসীম উদ্দীন, এস এম ছলিম উদ্দিন খোকন চৌধুরী, সিরাজুল ইসলাম, জসীম উদ্দীন আবদুল্লাহ, মোহাম্মদ সেলিম এ্যাডভোকেট, মোঃ কামরুল ইসলাম হোসাইন ও জিয়া উদ্দীন চৌধুরী।

দলীয় সূত্র জানায়, বিভিন্ন দলে গ্রুপিং আর দলের শীর্ষ নেতাদের কোন্দলে নানা বলয় থাকায় কমিটি পাল্টা কমিটির উদ্ভব হচ্ছে। এতে বিএনপির তৃণমূল জৌলুস হারাচ্ছে। এ শৃঙ্খলা ফেরাতে তৃনমূলকে উজ্জীবিত করতে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সংখ্যাগরিষ্ট সদস্যরা তাদের পছন্দসই নেতা নির্বাচন করে চরপাথরঘাটা ইউনিয়নের কমিটি ঘোষণা করেন।