চট্টগ্রামের তিন উপজেলায় নৌকার প্রার্থী যারা

চতুর্থ ধাপের দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের তিন উপজেলায় নৌকার প্রার্থীর ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড।

২৩ নভেম্বর মঙ্গলবার রাতে মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসব প্রার্থী ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম জেলার লোহাগাড়া, কর্ণফুলী ও পটিয়া উপজেলার ২৭ প্রার্থীর নাম প্রকাশ করা হয়।পর্যায়ক্রমে তিন উপজেলার নৌকার প্রার্থীদের তালিকা নিম্নে দেওয়া হলো

লোহাগাড়ার বড়হাতিয়ায় বিজয় কুমার বড়ুয়া, চুনতিতে জয়নুল আবদিন, পুটিবিলায় মোহাম্মদ জাহাঙ্গীর হোছেন, চরম্বায় মোহাম্মদ শফিকুর রহমান,পদুয়ায় মোহাম্মদ হারুনর রশিদ ও কলাউজানে আব্দুল ওয়াহেদ।

অপরদিকে কর্ণফুলী উপজেলার শিকলবাহাতে আব্দুল করিম, বড়উঠানে মোহাম্মদ দিদারুল আলম, জুলধায় হাজী মুহাম্মদ নুরুল হক। চরলক্ষ্যায় প্রথমে মোহাম্মদ নাজিম উদ্দিন হায়দারকে নৌকা দেওয়া হলেও ঘণ্টাখানেক পর সেখানে প্রার্থী বদল করে দেওয়া হয় মোহাম্মদ সোলায়মানকে।

এবং পটিয়া উপজেলায় ভাটিখাইনে বখতিয়ার, বড়লিয়ায় শাহীনুল ইসলাম সানু, কেলিশহরে সরোজ কান্তি সেন, দক্ষিণভূর্ষিতে মোহাম্মদ সেলিম চেয়ারম্যান, কচুয়াইতে এস এম ইনজামুল হক, ছনহরায় সামসুল আলম, শোভনদন্ডীতে এহছানুল হক, ধলঘাটে রনবীর ঘোষ, হাইদগাঁওতে মুহাম্মদ ফয়সল, খরনাতে মাহাবুবুর রহমান, হাবিলাসন্দ্বীপে ফৌজুল কবির, কুসুমপুরায় মুহাম্মদ ইব্রাহীম, জিরিতে মোহাম্মদ আমিনুল ইসলাম খান, কাশিয়াইশে আলহাজ¦ আবুল কাসেম, আশিয়াতে মোহাম্মদ হাশেম, জঙ্গলখাইনে আলহাজ গাজী ইদ্রিছ এবং কোলাগাঁওয়ে আহমদ নুর।