চট্টগ্রামের মিরসরাইয়ের আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের দৃষ্টিনন্দন প্রধান ফটক উদ্বোধন

চট্টগ্রামের মিরসরাইয়ের ঐতিহ্যবাহী আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের দৃষ্টিনন্দন প্রধান ফটক উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) সকাল ১১টায় ফটক উদ্বোধন করেন উত্তর আমেরিকার ফোবানার এক্সিকিউটিভ সেক্রেটারি ও চট্টগ্রাম সমিতি ইউএসএর সাবেক সভাপতি, বাংলাদেশ সোসাইটি ইউএসএর সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন আজম।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সদ্য বিদায়ী সিনিয়র শিক্ষক রবিউল হোসেন নিজামী।

ফটক উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেন বাবুল ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মর্জিনা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য শাহিনুল কাদের চৌধুরী, অভিভাবক সদস্য তরজু মেম্বার, নাসির উদ্দিন, মাহফিল আরা চৌধুরী, উত্তম রায়, সদস্য কাজী মোশাররফ হোসেন, ফখরুল আরিফ মাহমুদ, পাশা, কাজী মোশাহিদ হোসেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মরহুম আলী, আবু বকর সিদ্দিক, জামাল উল্লাহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ।

প্রসঙ্গত, গত বছরের ১২ ফেব্রুয়ারি ফটকটির ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিদ্যালয় পরিচালনা পরিষদের হাতে অনুদান চেক হস্তান্তর করেন কাজী শাখাওয়াত হোসেন আজম। শিক্ষা ও বৃত্তিমূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি কাজী সাখাওয়াত হোসেন আজমসহ কাজী পরিবারের অন্যান্য সদস্যরা বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে দীর্ঘদিন ধরে সাহায্য-সহযোগিতা করে আসছেন।