চট্টগ্রামের মিরসরাইয়ে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের ঈদ উপহার বিতরণ

চট্টগ্রামের মিরসরাইয়ে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রবিবার (৭ এপ্রিল) সদর ইউনিয়নের মিয়া সাবের বাড়িতে ১৪শ’ অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

সকাল থেকে এম রিদোয়ান কবির মিয়াসাবের পিতা আলহাজ্ব মাস্টার শামছুল আলম, মরহুমের স্ত্রী ও সমাজসেবীকা রাশেদা আক্তার মুন্নী, মরহুমের ভাই মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক তত্ত¡াবধানে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

২০০৯ সালের ২ রমজান (২৪ আগষ্ট) সড়ক দুর্ঘটনায় মারা যান সমাজ সেবক, রাজনীতিবিদ মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাব। পরবর্তীতে তাঁর স্মৃতি রক্ষার্তে পরিবারের পক্ষ থেকে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট গঠন করা হয়। বছরব্যাপী বিশেষ দিনগুলোতে অসহায়-দুঃস্থ মানুষের মাঝে নগদ অর্থ, ইফতার সামগ্রী, ত্রান ও বিশেষ অনুদান দিয়ে থাকে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট।

ঈদ উপহার নিতে আসা খোরশেদ আলম বলেন, অনেক কষ্ট করে পরিবার নিয়ে বেচে আছি। এই বয়সে এসে কোনা কাজও করতে পারি না। সবসময় মিয়াসাবের বাড়ির বিভিন্ন উপহার নিয়ে চলি। তারা অর্থ দিয়েও সহযোগিতা করে।

উত্তর তালবাড়িয়া গ্রামের নুর জাহান বলেন, আমরা গরিব মানুষ কেউ আমাদের খবর রাখেনা। রিদোয়ান ভাইয়ের পরিবার সবসময় আমার খোঁজ খবর রাখে। তাদের জন্য আল্লাহর কাছে দুহাত ভরে দোয়া করি।