চট্টগ্রামের মিরসরাইয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুনের নেতৃত্বে অস্ত্রসহ ৪ ডাকাতকে উপজেলার করেরহাট ইউনিয়নের কালাপানিয়া এলাকা থেকে আটক করে।

আটককৃরা হল জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী ইসলামপুর এলাকার নুরুল হুদা প্রকাশ কালা মিয়ার ছেলে শাকিল খান (২৩), দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দূর্গাপুর গ্রামের দরবেশ আলী ভূঁইয়া বাড়ীর গোলাম রাব্বানীর ছেলে মো. শহিদ মিয়া (৩৯), হিঙ্গুলী ইউনিয়নের মেহেদী নগর গ্রামের শুক্কুর আলীর ছেলে মো. তাজুল ইসলাম প্রকাশ রানা প্রকাশ লাল চান বাদশা (২২) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রসুলপুর গ্রামের স্বর্ণলতা বাড়ী আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো. আল আমিন (২১)।

এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি), ১ রাউন্ড কার্তুজ, ১টি রাম দা, ১টি কাঠের হাতলযুক্ত ধারালো ছুরি, ১টি স্টিলের বাটযুক্ত ধারালো ছুরি ও ১টি প্লাসিকের হাতলযুক্ত রড উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ধৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তারা উল্লেখিত ঘটনাস্থলে দেশীয় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছিল মর্মে স্বীকার করে। তাদের বিরুদ্ধে চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। আটককৃতের বিরুদ্ধে অবৈধ অস্ত্র হেফাজতে রাখা ও ডাকাতির প্রস্তুতির অপরাধে পৃথক দুইটি মামলা দায়ের করে তাদেরকে চট্টগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।