চট্টগ্রামে ট্রাক চাপায় নানা নাতনি নিহত , আহত শিশুটির মা

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে ট্রাক চাপায় প্রাণ গেল মোটর সাইকেলে থাকা নানা নাতনির। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন নিহত শিশুটির মা।

সোমবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার সময় চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়কের লোহাগাড়া পদুয়া নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো লোহাগাড়া থানার আমিরাবাদ ইউনিয়নের মোহাম্মদ হোসেন খলিফার ছেলে বাবুল (৫০) ও তার নাতনি আজুয়া (৩)। এ ঘটনায় গুরুতর আহত হন শিশুটির মা ছামিরা আক্তার (২৩)।

জানা যায়, নিহত শিশুটির বাবা তারেকুল ইসলাম সাউথ আফ্রিকার প্রবাসী।শিশুটিকে নিয়ে মা ছামিরা দীর্ঘদিন ধরে বাবার বাড়িতে থাকেন।শিশুটির নানা চট্টমেট্রে- ল (১৫-০২৬৯) নেমপ্লেটের একটি কালো মোটরসাইকেল চালিয়ে তার মেয়ে ছামিরা ও নাতনি আজুয়াকে নিয়ে নতুন বাড়ির কাজ পরিদর্শন করে আমিরাবাদ থেকে ফিরছিলেন।এসময় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মেয়ে ও আদরের নাতনিকে নিয়ে আমিরাবাদের দিকে যাচ্ছিলেন পঞ্চাশোর্ধ বাবুল। পথিমধ্যে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয় নানা নাতনির।নিহত শিশুটির মা ছামিরা আক্তারকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খাঁন মোহাম্মদ ইরফান গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।