চট্টগ্রামে মেয়ের হাতে বাবা খুন

চট্টগ্রামের লোহাগাড়ায় মেয়ের কোপে বাবার মৃত্যু হয়েছে।ঘটনার পর মেয়েকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) লোহাগাড়ার পুটিবিলা পাহাড়ি অঞ্চল বলিরজুম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুর রহমান (৫০) ওই এলাকার মৃত আলতাফ মিয়ার ছেলে এবং একই এলাকার একজন কৃষক।অভিযুক্ত হুমাইরা (২২) নিহত আব্দুর রহমানের মেয়ে।আড়াই বছরের মেয়েকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

জানা যায়, আড়াই বছরের কন্যাকে নিয়ে পিতার বাড়িতে থাকতেন হুমাইরা। তার পিতা কৃষিকাজ করেন।গরুকে ঘাস না দেওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাড়িতে গিয়ে দা নিয়ে এসে পিতা আবদুর রহমানকে গলায় ও হাতে কোপ মারেন।কোপের আঘাতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন পিতা। আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেন। নেওয়ার পথেই মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার পরপরই মেয়ে হুমাইরা বেগমকে (২২) ঘটনাস্থল থেকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থলে গিয়ে নিহত পিতার লাশ উদ্ধার করা হয়। নিহতের গলায় ও হাতে দায়ের কোপের চিহ্ন রয়েছে।ঘটনার পরপরই মেয়েকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসা হয়।এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।