চট্টগ্রাম-১৫ আসনে মনোনয়ন জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী মোতালেব সিআইপি

দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম-১৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন এম এ মোতালেব সিআইপি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরবেলা উপজেলা পরিষদ নির্বাচন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিল্টন বিশ্বাসের নিকট মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক ডা.আ ম ম মিনহাজুর রহমান।লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হীরু, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রিদওয়ানুল হক সুজন।

এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য শহিদুল কবির সেলিম, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সিকদার, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ,সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আলী ও সাতকানিয়া উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ ও অন্যান্যরা।

এম এ মোতালেব সিআইপি সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি।তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে নির্বাচন করার জন্য উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।এছাড়াও তিনি ব্যবসায়িক প্রতিষ্ঠান বনফুল ও কিষোয়ান গ্রুপের কর্ণধার।